বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১২

আয় করুন ফেসবুকে পেজ লাইক করে

Technology:
কিছুদিন আগে একটা ওয়েবসাইটের খবর পেলাম যেখানে নাকি ফেসবুকে পেজ লাইক করে আয় করা সম্ভন ।আমি নিজেও প্রথমে বিসশাস করিনি কিন্তু আজকে আমি নিজেই এখান থেকে পেমেন্ট পেয়েছি ।
আমি যে সিয়াটের কথা বলছি সেটা হল রয়লকোলাইক্স । এখানে সাইন আপ করার পরে আপনাকে কিছু পেজ দেয়া হবে সেগুলো আপনাকে লাইক করতে হবে । প্রতিদিন ১০-১৫ টা পেজ পাবেন । সবগুলো পেজ লাইক দিতে ৩-৫ মিনিটের বেশি লাগার কথা না ।প্রতি পেজ লাইক দেয়ার জন্য পাবেন ০.০১ মানে ১ সেন্ট । শুধু এখানেই শেষ নয় আরো আছে রেফারার ব্যাবস্থা । আপনার রেফার লিংকে কেউ সাইন আপ করলে আপনি তার আয়ের ৫% পাবেন ।
এই সাইট থেকে আপনি প্রতিমাসে মিনিমাম ১০ ডলার আয় করতে পারবেন । ধরুন আপনি প্রতিদিন ১০ টা পেজ লাইক দিয়ে ১০ সেন্ট পেলেন । তাহলে মাসে আয় হবে ০.১০*৩০=৩.০ মানে ৩০ ডলার । আর আপনার মনে করুন ৫০ জন রেফার আছে ।
তারা প্রতিদিন ১০ সেন্ট আয় করলে প্রতিদিন আয় হবে ০.১০*৫০=৫.০০ মানে ৫ ডলার ।তাহলে আপনি পাবেন এর ৫% মানে ০.২৫ সেই সাথে আপনার নিজের আয় ০.১০ ।তাহলে মোট আয় দাড়ায় প্রতিদিন ০.৩৫ ।তাহলে মাসে আয় হবে ১০.৫ ডলার ।প্রতিদিন ৫ মিনিট সময় দিয়ে ১০ ডলার কি কমে হয়ে গেল ?আমি এই সাইট থেকে পেমেন্ট পেয়েছি ।
রেজিস্ট্রেশন শেষ হয়ে গেলে লগইন করুন ।তাহলে নিচের ছবির মত পেজ পাবেন । সেখানে Earn Money With Likes এ ক্লিক করুন ।এবার নিচের মত পেজ আসবে ।সেখানে Login With Facebook এ ক্লিক করুন । এটা উল্লেখ্য যে আপনার ফেসবুকে একাউন্টে অব্যশই লগইন থাকতে হবে ।এবার আপনাকে কিছু পেজ দেয়া হবে ।তার বাম পাশে লাইকে ক্লিক করলে কনফার্ম দিতে বলবে । কনফার্ম দিলে একটা নিউ উইন্ডো আসবে সেখানে লাইকে ক্লিক করতে হবে ।এভাবে সব পেজ লাইক হয়ে গেলে রিলোড করুন ।তাহলে আরো কিছু পেজ পাবেন ।যদি না পান তাহলে বুঝবেন আজকে লাইক দেয়ার মত আর পেজ নেই ।আপনার ২ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। click join

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন